1. admin@binodonbarta24.com : admin :
বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন যে বলিউড তারকারা - বিনোদন বার্তা ২৪।
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:৩২ পূর্বাহ্ন
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে জায়েদ প্রসঙ্গে মুখ খুললেন চিত্রনায়িকা মৌসুমী! বিরল ভাইরাসে আক্রান্ত জাস্টিন বিবার,মুখের একপাশ সম্পূর্ণ ‘প্যারালাইসড’! কি থাকছে ব্যাচেলর পয়েন্ট এর ব্যাচেলর কোরবানি তে মানহানির মামলায় জনি ডেপের জয়, অ্যাম্বারকে ১৫ মিলিয়ন ডলার জরিমানা কেকের মৃত্যুর পেছনে যেসব কারণ চিহ্নিত করলেন চিকিৎসক মঞ্চেই কি অসুস্থতা বোধ করছিলেন কেকে ? বৈঠকি গানের সংগঠন যুগলবন্দির ৫ম বর্ষপূর্তি উদযাপন বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন যে বলিউড তারকারা প্রথমবার বঙ্গবন্ধুকে নিয়ে মঞ্চে গাইবেন সুরের জাদুকর এআর রহমান স্ত্রীকে নিয়ে ঠাট্টা করায় অস্কারের মঞ্চে সঞ্চালককে চড় মারলেন উইল স্মিথ!

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন যে বলিউড তারকারা

বিনোদন ডেস্ক।
  • আপডেট সময় : রবিবার, ২৯ মে, ২০২২
  • ৬৯

Tags: ,

 

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা? এক সময়ে এমনটি শুনলেই কানে আঙুল দিত সমাজ। নিন্দার ভয়ে গর্ভেই নষ্ট হত কত প্রাণ। তবে এখন এ চিত্র অনেকটাই ভিন্ন। বিয়ের আগে সন্তানধারণ বা সিঙ্গেল মাদারের জীবনযাপন এখন অনেকের কাছেই লজ্জার নয়। সেই পালা বদলের সাক্ষী বলিউডও।

বিয়ের ছয় মাসের মধ্যেই প্রথম সন্তানের জন্ম দেন অভিনেত্রী নেহা ধুপিয়া। অনেকেই আঁচ করেছিলেন, স্বামী অঙ্গদের সঙ্গে সম্পর্কে থাকাকালীনই অন্তঃসত্ত্বা হয়েছিলেন তিনি। ২০১৮ সালের মে মাসে দিল্লির গুরুদ্বারে গাঁটছড়া বাঁধেন দুজনে। নভেম্বরে জন্ম হয় কন্যা মেহরের। পরে অভিনেত্রী নিজেই স্বীকার করেন, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন তিনি।

রজনীকান্তের ‘২.০’ ছবির নায়িকা অ্যামি জ্যাকসন গর্ভাবস্থার কথা জানিয়েছিলেন নিজেই। তার কিছুদিন আগেই প্রেমিক জর্জ পানাইতোকে বাগদান করেন অভিনেত্রী।

প্রেমিকা গ্যাব্রিয়েলা দিমেত্রিয়াদ অন্তঃসত্ত্বা হতেই সগর্বে সে খবর জানিয়েছিলেন অভিনেতা অর্জুন রামপাল। তাদের প্রথম সন্তান অরিক জন্ম নেয় ২০১৯ সালে। ৩ বছর কেটে গেলেও এখন পর্যন্ত বিয়ের সিদ্ধান্ত নেননি তাঁরা।

বরাবরই স্বাধীনচেতা নারী বলিউড তারকা কল্কি কেঁকলা। প্রেমিক গাই হার্সবার্গের সঙ্গে কল্কির সম্পর্কের বয়স বেশ কয়েক বছর। ২০২০ সালেই কন্যা স্যাফোর জন্ম দিয়েছেন অভিনেত্রী। বিয়ে না করে সপরিবার সুখেই রয়েছেন তারা।

শুধুমাত্র এখনকার প্রজন্মের তারকারাই নন। অতীতেও এমন ‘সাহস’-এর সাক্ষী ছিল বলিউড। আশির দশকের শুরুতে অভিনেত্রী নীনা গুপ্তার সঙ্গে ক্রিকেটার ভিভ রিচার্ডসের সম্পর্ক তুমুল শোরগোল ফেলেছিল। তাদের মেয়ে মাসাবার জন্ম হলেও বিয়ের পিঁড়িতে বসেননি নীনা। একা হাতেই বড় করেছেন সন্তানকে।

শ্রীদেবীর উদাহরণও রয়েছে। বিয়ের আগেই গর্বের সঙ্গে নিজের গর্ভাবস্থার কথা ঘোষণা করেছিলেন নায়িকা। অন্তঃসত্ত্বা হওয়ার সাত মাস পর বনি কাপূরকে বিয়ে করেন তিনি।

ওই সময়ের আরও এক দক্ষিণী বীরাঙ্গনার কথা না বললেই নয়। তিনি ‘গীত গাতা চল’-এর নায়িকা সারিকা। মেয়ে শ্রুতির জন্মের ২ বছর পর অভিনেতা কমল হাসনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন এই অভিনেতা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Binodonbarta24.com
Theme customize By Theme Park BD