1. admin@binodonbarta24.com : admin :
মানহানির মামলায় জনি ডেপের জয়, অ্যাম্বারকে ১৫ মিলিয়ন ডলার জরিমানা - বিনোদন বার্তা ২৪।
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৪৩ পূর্বাহ্ন
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে জায়েদ প্রসঙ্গে মুখ খুললেন চিত্রনায়িকা মৌসুমী! বিরল ভাইরাসে আক্রান্ত জাস্টিন বিবার,মুখের একপাশ সম্পূর্ণ ‘প্যারালাইসড’! কি থাকছে ব্যাচেলর পয়েন্ট এর ব্যাচেলর কোরবানি তে মানহানির মামলায় জনি ডেপের জয়, অ্যাম্বারকে ১৫ মিলিয়ন ডলার জরিমানা কেকের মৃত্যুর পেছনে যেসব কারণ চিহ্নিত করলেন চিকিৎসক মঞ্চেই কি অসুস্থতা বোধ করছিলেন কেকে ? বৈঠকি গানের সংগঠন যুগলবন্দির ৫ম বর্ষপূর্তি উদযাপন বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন যে বলিউড তারকারা প্রথমবার বঙ্গবন্ধুকে নিয়ে মঞ্চে গাইবেন সুরের জাদুকর এআর রহমান স্ত্রীকে নিয়ে ঠাট্টা করায় অস্কারের মঞ্চে সঞ্চালককে চড় মারলেন উইল স্মিথ!

মানহানির মামলায় জনি ডেপের জয়, অ্যাম্বারকে ১৫ মিলিয়ন ডলার জরিমানা

বিনোদন রিপোর্ট।
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ৬১

Tags: , , ,

 

সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে করা মানহানির মামলায় জয় পেলেন মার্কিন অভিনেতা জনি ডেপ। অ্যাম্বারকে ১৫ মিলিয়ন ডলার জরিমানার নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার ভার্জিনিয়ার একটি আদালতের জুরি সদস্যরা জানিয়েছেন, সাবেক স্বামী জনি ডেপের বিরুদ্ধে যে সহিংসতার অভিযোগ এনেছিলেন অ্যাম্বার হার্ড, তা ‘মিথ্যা ও অবমাননাকর’। এ কারণে অ্যাম্বারকে ১৫ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। জনির বিরুদ্ধে এ ধরনের অভিযোগ আনার পেছনে অ্যাম্বারের ‘অসৎ উদ্দেশ্য’ ছিল বলেও জানিয়েছেন আদালত।

তবে ডেপের বিরুদ্ধে আনা কিছু অভিযোগের রায় হার্ডের পক্ষে গেছে। জুরিরা প্রমাণ পেয়েছেন, ডেপের আইনজীবীও হার্ডের বিরুদ্ধে মিথ্যা ও অবমাননাকর বিবৃতি দিয়েছেন। এজন্য হার্ডকে ২ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দিতে হবে।

‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ খ্যাত জনি ডেপ ও অ্যাম্বার হার্ড ২০১৫ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হলেও ২০১৬ সালে জনি ডেপের বিরুদ্ধে শারীরিক ও যৌন হেনস্তার অভিযোগ এনে আদালতে ডিভোর্সের আবেদন করেন ‘অ্যাকোয়াম্যান’ অ্যাম্বার হার্ড। স্ত্রীর সেই অভিযোগ অস্বীকার করলেও ৭ মিলিয়ন মার্কিন ডলার খরচ করে বিচ্ছেদের প্রক্রিয়া সম্পন্ন করেন তিনি।

সেই সময়ে আদালতের কাছে দুইজন প্রতিজ্ঞা করেছিলেন যে, ভবিষ্যতে তাদের দাম্পত্য জীবন নিয়ে জনসম্মুখে আর কোনো ধরনের আলোচনা করবেন না তারা।

কিন্তু ২০১৮ সালে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন পোস্টের কাছে দেওয়া এক সাক্ষাৎকারে জনি ডেপের বিরুদ্ধে আবারও শারীরিক ও যৌন নির্যাতনের অভিযোগ করেন তার সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ড।

হার্ডের অভিযোগ অস্বীকার করেন ডেপ। পত্রিকায় নিজের নামে মিথ্য অভিযোগ আনায় প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে ৫০ মিলিয়ন ডলারের মানহানির মামলা ঠোকেন ৫৮ বছর বয়সি জনি ডেপ।

পরে হার্ডও উল্টো ১০০ মিলিয়ন ডলার মানহানির মামলা করেন জনির বিরুদ্ধে।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Binodonbarta24.com
Theme customize By Theme Park BD