1. admin@binodonbarta24.com : admin :
ললিতের সঙ্গে প্রেম নিয়ে সমালোচনা, সুস্মিতার পাশে প্রিয়াঙ্কা - বিনোদন বার্তা ২৪।
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:২৫ অপরাহ্ন
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:২৫ অপরাহ্ন

ললিতের সঙ্গে প্রেম নিয়ে সমালোচনা, সুস্মিতার পাশে প্রিয়াঙ্কা

বিনোদন রিপোর্ট।
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ৫৭

Tags: , ,

 

অর্থের লোভে’ প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদীর সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন বলিউড তারকা সুস্মিতা সেন! এই নিয়ে চলছে তুমুল সমালোচনা। অনেক অভিনেত্রীও তাকে নিয়ে কটূক্তি করতে ছাড়েননি।

তবে এমন সময়ে সুস্মিতার পাশে দাঁড়ালেন হলি-বলি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সুস্মিতার পক্ষে কথা বলে নেটিজেনদের একহাত নিলেন তিনি।

প্রিয়াঙ্কা সামাজিক মাধ্যমে লেখেন, ‘সবাইকে দেখিয়ে দাও, রানির মতো মাথা উঁচু করে থাকো!’
একইসঙ্গে এমন কটাক্ষের বিরোধিতা করেছেন অভিনেতা রণবীর সিং ও অভিনেত্রী নেহা ধুপিয়া। সুস্মিতার প্রাক্তন প্রেমিক বিক্রম ভাটও অভিনেত্রীর হয়ে কথা বলেছেন।

সুস্মিতা টাকা নয়, ভালোবাসার লোভি বলেও জানান তিনি।
সম্প্রতি টুইটারে এক পোস্টে সুস্মিতাকে নিজের ‘বেটার হাফ’ বলে উল্লেখ করেন ললিত মোদী। এরপরই চারদিকে হৈচৈ পড়ে যায়। অনেকে তাদের সম্পর্ক নিয়ে বিদ্রূপ করতে শুরু করেন। সুস্মিতাকে ‘গোল্ড ডিগার’ আখ্যা দিয়ে কটাক্ষও শুরু করেন নেটিজেনরা।

এসব নিয়ে সুস্মিতা শুরুতে চুপ ছিলেন। পরে মৌনতা ভেঙে তিনি সামাজিক মাধ্যমে লেখেন, ‘‘সবাই নিজেদের মহান মতামত জানাচ্ছেন, আর আমার জীবন ও চরিত্র নিয়ে জ্ঞান দিচ্ছেন। ‘গোল্ড ডিগার’ বলে সুবিধা আদায় করছে! এরা কিন্তু বেশ বুদ্ধিমান। আমি সোনার থেকে অনেক বেশি কিছু পেতে চাই। আর তাই সবসময় হীরা পছন্দ করি। তবে এখনও পর্যন্ত আমিই সেগুলো নিজের জন্য কিনি। ’’

এদিকে, বিয়ে না করলেও দুই মেয়ের মা সুস্মিতা। ২০০০ সালে বড় মেয়ে রেনেকে দত্তক নিয়েছিলেন এই অভিনেত্রী। এরপর ২০১০ সালে দ্বিতীয় মেয়ে আলিশাকে দত্তক নেন সুস্মিতা। তবে নিজের মেয়ের মতো করেই তাদের বড় করেছেন এই তারকা।

সুস্মিতার প্রেমিক ছিলেন বলিউডের নামীদামী অনেক তারকা। সর্বশেষ তিনি সম্পর্কে জড়িয়েছিলেন রোহমান শালের সঙ্গে। তার সঙ্গে বিচ্ছেদের পর এবার এই অভিনেত্রী স্বপ্ন দেখছেন ললিত মোদীকে নিয়ে।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Binodonbarta24.com
Theme customize By Theme Park BD