1. admin@binodonbarta24.com : admin :
পূর্ণিমার নতুন সংসারে জায়েদ খানের দোয়া - বিনোদন বার্তা ২৪।
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:৩৮ অপরাহ্ন
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:৩৮ অপরাহ্ন

পূর্ণিমার নতুন সংসারে জায়েদ খানের দোয়া

বিনোদন রিপোর্ট।
  • আপডেট সময় : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ৪৭

Tags: ,

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা আবারও বিয়ে করেছেন। মাস দুয়েক আগেই সেরেছেন বিয়ের আনুষ্ঠানিকতা। তবে গতকাল বৃহস্পতিবার খবরটি প্রকাশ করেছেন তিনি। তার নতুন বরের নাম আশফাকুর রহমান রবিন। তিনি একটি বহুজাতিক কোম্পানিতে মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা।

পূর্ণিমার বিয়ের খবর প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে গেছে। সাধারণ দর্শক থেকে শুরু করে শোবিজ জগতের মানুষেরাও বিষয়টি নিয়ে সমান উচ্ছ্বসিত। অনেকেই নায়িকাকে শুভেচ্ছা জানিয়েছেন অন্তর্জালে।

লাখো তরুণের স্বপ্নের নায়িকা পূর্ণিমার নতুন সংসারের জন্য দোয়া করেছেন চিত্রনায়ক জায়েদ খানও। তিনি নবদম্পতির একটি ছবি পোস্ট করে ফেসবুকে লিখেছেন, ‘অভিনন্দন। পূর্ণিমার নতুন জীবন সুন্দর হোক। অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল।’

এদিকে চিত্রনায়ক বাপ্পী চৌধুরী অনুভূতি প্রকাশ করেছেন বিরহী ভাষায়। কারণ পূর্ণিমা তার পছন্দের নায়িকা। তাই পূর্ণিমার বিয়ের খবর শুনে তার মনে বিরহ জায়গা করে নিয়েছে। সে কথা ফেসবুকে প্রকাশ করেছেন অকপটেই।

উল্লেখ্য, গত ২৭ মে দুই পরিবারের সম্মতিতে বিয়ে করেন পূর্ণিমা ও রবিন। ২০১৮ সালে তাদের পরিচয় হয়েছিল। এরপর কথা বলতে বলতে বন্ধুত্ব ও প্রেম তৈরি হয়। সেটাই পরিণতি পেলো বিয়েতে। বর্তমানে তারা ঢাকার একটি অভিজাত এলাকায় বসবাস করছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Binodonbarta24.com
Theme customize By Theme Park BD